Shape
Shape
Shape
  • হোম
  • সফটওয়্যার এবং ইআরপি সলিউশন

সফটওয়্যার এবং ইআরপি সলিউশন

বিশ্বমানের সফটওয়্যার ডেভেলপমেন্ট এবং ইআরপি সার্ভিসের মাধ্যমে, আমরা সহায়তা করবো আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে।

১৪+

বছরের অভিজ্ঞতা আইটি ও সফটওয়্যার সেক্টরে... সাথে থাকছে সর্বোচ্চ গ্রাহক সেবার নিশ্চয়তা।

যোগাযোগ করুন
Service Image

বিশ্বমানের ওয়েবসাইট সাথে নিয়ে পৌছে যান গ্রাহকের আরো কাছে

আপনার চাহিদা এবং ব্যবসায়ের ধরণ অনুযায়ী আমরা যেকোনো ধরণের সফটওয়্যার এবং কাস্টম সফটওয়্যার তৈরী করে দিয়ে থাকি। এর পাশাপাশি এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং (ERP) বা বিজনেস প্রসেস ম্যানেজমেন্ট সফ্টওয়্যার পরিসেবা দিয়ে আসছি। যা আপনার প্রতিষ্ঠানকে ব্যবসা পরিচালনার জন্য বিল্ট-ইন অ্যাপ্লিকেশনের একটি সিস্টেম দিয়ে এবং প্রযুক্তি, পরিষেবা এবং মানব সম্পদ সম্পর্কিত অসংখ্য কাজ স্বয়ংক্রিয়ভাবে করতে সহায়তা করে।

ইনলিডস আইটি সলিউশন লিমিটেড বাংলাদেশের একটি বহুল পরিচিত ইআরপি সফ্টওয়্যার প্রোভাইডার কোম্পানি যেটি বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য তাদের স্পেসিফিকেশন অনুযায়ী কাস্টম-মেড ইআরপি সলিউশন অফার করে। আমাদের কাস্টমাইজড সিস্টেমটি আপনাদের দীর্ঘমেয়াদী ক্রিয়াকলাপগুলিকে স্বয়ংক্রিয়ভাবে সম্পূর্ণ করতে সহায়তা করবে যা আপনার ব্যবসার প্রসার এবং লেবার কস্ট কমাতে সহায়তা করবে।

Globe

আমাদের কাজের পদ্ধতিগত ক্রমানুসারন

  • প্রজেক্ট এনালাইসিস

    প্রজেক্ট এনালাইসিস

    যেকোনো সফটওয়্যার তৈরির শুরুতে, আমরা আপনার ব্যবসা নিয়ে গবেষণা করবো, যা আমাদের প্রাথমিক সমস্যা যাচাই এবং তার সম্ভাব্য সমাধান তৈরির ক্ষেত্রে সহায়তা করবে।

  • ইন্টারফেস ডিজাইন স্টেজ

    ইন্টারফেস ডিজাইন স্টেজ

    প্রাথমিক সমস্যা যাচাই এবং তার সম্ভাব্য সমাধান তৈরির পর, আমরা আপনার সফটওয়্যার এর একটি প্রাথমিক ইন্টারফেস তৈরী করবো এরপর আমরা আপনার সাথে তা আলোচনা করবো।

  • ডিজাইন ও সংশোধন

    ডিজাইন ও সংশোধন

    ডিজাইন এবং প্রাথমিক পরিকল্পনা ক্লায়েন্টের সাথে আলোচনার পর, যেকোনো সংশোধনী থাকলে আমরা সেটি নিয়ে কাজ করবো এবং আপনার থেকে চূড়ান্ত অনুমোদন নেব।

  • ডেভেলপমেন্ট স্টেজ

    ডেভেলপমেন্ট স্টেজ

    এই ধাপে আমরা পূর্ব অনুমোদিত ডিজাইন ও পরিকল্পনা অনুযায়ী আমাদের অভিজ্ঞ ডেভেলপার দ্বারা সফটওয়্যার ডেভেলপমেন্ট বিভিন্ন ধাপে সম্পন্ন করবো।

  • অনুমোদন ও সংশোধন

    অনুমোদন ও সংশোধন

    বিভিন্ন ধাপে সফটওয়্যার ডেভেলপমেন্ট সম্পন্ন করার পর, যেকোনো সংশোধনী থাকলে আমরা সেটি নিয়ে কাজ করবো এবং আপনার থেকে চূড়ান্ত অনুমোদন নেব।

  • প্রজেক্ট ডেলিভারি

    প্রজেক্ট ডেলিভারি

    সফটওয়্যার ডেভেলপমেন্ট প্রজেক্টটি সম্পন্ন করার পর আমরা পুনঃরায় আপনার সফটওয়্যারটি নিরীক্ষণ করবো এবং আপনার ওয়েবসাইটটি আপনাকে হস্তান্তর করবো।

কেন প্রফেশনাল সার্ভিস-এর জন্য ইনলিডস আইটিকে বেছে নিবেন

Branding

এক্সপার্ট টীম মেম্বার এবং ডেভেলপার

Branding

সময় উপযোগী এবং টেকসই সমাধান

Branding

সর্বোচ্চ সিকিউরিটি নিশ্চিত করন

Branding

সার্বক্ষণিক সাপোর্ট এবং সমাধান

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্নাবলি

একটি সফটওয়্যার অ্যাপ্লিকেশন ডেভেলপ করতে কত সময় লাগে?
এটি সাধারণ অ্যাপ্লিকেশনের জন্য কয়েক সপ্তাহ থেকে জটিল প্রকল্পগুলির জন্য কয়েক মাস বা তার বেশি সময় ব্যায় হতে পারে।
সফ্টওয়্যার উন্নয়ন পরিষেবাগুলি কীভাবে ডেটা সুরক্ষা এবং গোপনীয়তা নিশ্চিত করে?
স্বনামধন্য সফ্টওয়্যার উন্নয়ন পরিষেবা প্রদানকারীরা নিরাপত্তার সর্বোত্তম অনুশীলনগুলি নিয়োগ করে, যেমন নিরাপদ কোডিং কৌশল, এনক্রিপশন, অ্যাক্সেস নিয়ন্ত্রণ এবং নিয়মিত নিরাপত্তা অডিট। তারা আপনার প্রকল্পের গোপনীয়তা নিশ্চিত করতে অ-প্রকাশ চুক্তি (NDAs) স্বাক্ষর করে।
সফটওয়্যার ডেভেলপমেন্টে কোয়ালিটি অ্যাসুরেন্স নিশ্চিত করা হয় কি?
QA পরীক্ষায় সফ্টওয়্যারটি মানের মান পূরণ করে, উদ্দেশ্য অনুযায়ী কাজ করে এবং বাগ এবং ত্রুটি থেকে মুক্ত তা নিশ্চিত করার জন্য পদ্ধতিগতভাবে পরীক্ষা করা হয়।

আমাদের সম্মানিত ক্লায়েন্ট

Canopus
Canopus
Canopus
Canopus
Canopus

শিক্ষার্থীরা যা বলেন আমাদের সম্পর্কে

Quote Image

আমরা Inleads IT এর ডোমেইন হোস্টিং পরিষেবা নিয়ে অত্যন্ত সন্তুষ্ট। আমাদের ওয়েবসাইটটি ন্যূনতম সময়ে লোড হয়, এবং তাদের নির্ভরযোগ্য পরিকাঠামো আমাদের গ্রাহকদের জন্য একটি বিরামহীন ব্রাউজিং অভিজ্ঞতা নিশ্চিত করেছে।

Client Image
গোলাম রাব্বি

Quote Image

ইনলিডস আইটি আমাদের অনলাইন উপস্থিতিতে বিস্তার করতে, ব্যাপকভাবে অবদান রেখেছে এবং আমাদের ব্র্যান্ডের শপের ব্যবসাকে বৃদ্ধি করেছে। তাদের কৌশলগত পদ্ধতি এবং লক্ষ্যযুক্ত প্রচারাভিযান আমাদের লক্ষ্য দর্শকদের কাছে পৌঁছাতে এবং মূল্যবান লিড তৈরি করতে সাহায্য করেছে। ধন্যবাদ, ইনলিডস আইটি-কে।

Client Image
হালিম বেগ

Quote Image

ইনলিডস আইটি আমাদের ব্যবসার জন্য একটি ব্যতিক্রমী ওয়েব ডিজাইন পরিষেবা প্রদান করেছে ৷ তারা আমাদের প্রয়োজনীয়তাগুলি পুরোপুরি বুঝতে পেরেছে এবং একটি দৃশ্যত সুন্দর একটি ওয়েবসাইট সরবরাহ করেছে যা সকল স্মার্ট ডিভাইস থেকে সুন্দর ভাবে ব্রাউজ করা সম্ভব।

Client Image
আব্দুস সাত্তার

পরিচালক, গ্লোব মিডিয়া

Quote Image

ইনলিডস আইটির ওয়েব ডিজাইন সার্ভিসের মাধ্যমে আমাদের প্রতিষ্ঠানের অনলাইন উপস্থিতি সুন্দরভাবে প্রকাশ করেছে। তাদের অভিজ্ঞ দলটি আমাদের ২০২০ সাল থেকে সার্ভিস দিয়ে আসছে, ইন্শাআল্লাহ, ভবিষ্যতেও তাদের সাথে কাজ করবো।

Client Image
আব্দুর রহমান, রায়ান্স ল ফার্ম

বাঘা, রাজশাহী

Quote Image

আইটি-এর সফ্টওয়্যার ডেভেলপমেন্ট সার্ভিস, এর মাদ্ধমে আমরা আমাদের বিদ্যালয়ের জন্য স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম তৈরী করে নিয়েছি। বর্তমানে স্চুলের সকল তথ্য নিরাপদ ভাবে ডিজিটাল পদ্ধতিতে সংরক্ষন করছি।

Client Image
রাশেদুল ইসলাম, আদর্শ বিদ্যালয়

লক্ষীপুর, নীলফামারী

Shape Shape Shape