Shape
Shape
Shape
  • হোম
  • ই-কমার্স প্লাটফর্ম ডেভেলপমেন্ট

ই-কমার্স প্লাটফর্ম ডেভেলপমেন্ট

সেরা ই-কমার্স ওয়েবসাইট ডিজাইন এবং ডেভেলপমেন্ট পরিষেবার মাধ্যমে আপনার ব্যবসায়িক প্রসারের, প্রতিটি পদক্ষেপে আমরা আছি আপনার পাশে।

১৪+

বছরের অভিজ্ঞতা আইটি ও সফটওয়্যার সেক্টরে... সাথে থাকছে সর্বোচ্চ গ্রাহক সেবার নিশ্চয়তা।

যোগাযোগ করুন
Service Image

বিশ্বমানের ই-কমার্স ওয়েবসাইট ডিজাইন এবং ডেভেলপমেন্ট সার্ভিস

আপনার ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি থেকে পরিচালিত, আমরা একটি ওয়েব স্টোরের পরিকল্পনা করি এবং তৈরি তা করে থাকি। যেখানে আপনার ব্যবসা পরিচালনার প্রয়োজনীয় সমস্ত ফাংশন বিদ্যমান থাকবে এবং ত্রুটিহীনভাবে কাজ করবে। এছাড়াও, আমরা কীভাবে আপনার পণ্যগুলিকে সর্বোত্তমভাবে বিক্রি করতে পণ্যগুলোকে উপস্থাপন করতে পারি সে সম্পর্কে সৃজনশীল চিন্তাভাবনার প্রয়োগ করার চেষ্টা করি।

একটি ই-কমার্স ওয়েবসাইট পরিচালনার জন্য সব সময়ই আপনার কিছু টেকনিক্যাল সাপোর্ট প্রয়োজন হতে পারে, যা আমাদের টিম সার্বক্ষণিক প্রদান করে থাকে। এছাড়াও প্রোডাক্ট আপলোড, স্টক ম্যানেজমেন্ট, সেলস রিপোর্ট, পেমেন্ট সংক্রান্ত সকল সাপোর্ট আমরা দিয়ে আসছি সফলতার সাথে।

Globe

আমাদের কাজের পদ্ধতিগত ক্রমানুসারন

  • প্রজেক্ট এনালাইসিস

    প্রজেক্ট এনালাইসিস

    যেকোনো প্রজেক্ট শুরুর পূর্বে, আমরা আপনার ব্যবসা নিয়ে গবেষণা করবো, যা আমাদের প্রাথমিক সমস্যা যাচাই এবং তার সম্ভাব্য সমাধান তৈরির ক্ষেত্রে সহায়তা করবে।

  • ইন্টারফেস ডিজাইন স্টেজ

    ইন্টারফেস ডিজাইন স্টেজ

    প্রাথমিক সমস্যা যাচাই এবং তার সম্ভাব্য সমাধান তৈরির পর, আমরা আপনার ই-কমার্স ওয়েবসাইট এর একটি প্রাথমিক ইন্টারফেস তৈরী করবো এরপর আমরা আপনার সাথে তা আলোচনা করবো।

  • ডিজাইন ও সংশোধন

    ডিজাইন ও সংশোধন

    ডিজাইন এবং প্রাথমিক পরিকল্পনা ক্লায়েন্টের সাথে আলোচনার পর, যেকোনো সংশোধনী থাকলে আমরা সেটি নিয়ে কাজ করবো এবং আপনার থেকে চূড়ান্ত অনুমোদন নেব।

  • ডেভেলপমেন্ট স্টেজ

    ডেভেলপমেন্ট স্টেজ

    এই ধাপে আমরা পূর্ব অনুমোদিত ডিজাইন ও পরিকল্পনা অনুযায়ী আমাদের অভিজ্ঞ ডেভেলপার দ্বারা ই-কমার্স ওয়েবসাইট ডেভেলপমেন্ট বিভিন্ন ধাপে সম্পন্ন করবো।

  • অনুমোদন ও সংশোধন

    অনুমোদন ও সংশোধন

    বিভিন্ন ধাপে ই-কমার্স ওয়েবসাইট ডেভেলপমেন্ট সম্পন্ন করার পর, যেকোনো সংশোধনী থাকলে আমরা সেটি নিয়ে কাজ করবো এবং আপনার থেকে চূড়ান্ত অনুমোদন নেব।

  • প্রজেক্ট ডেলিভারি

    প্রজেক্ট ডেলিভারি

    ই-কমার্স ওয়েবসাইট ডেভেলপমেন্ট প্রজেক্টটি সম্পন্ন করার পর আমরা পুনঃরায় আপনার সফটওয়্যারটি নিরীক্ষণ করবো এবং আপনার প্লাটফর্মটি আপনাকে হস্তান্তর করবো।

কেন প্রফেশনাল সার্ভিস-এর জন্য ইনলিডস আইটিকে বেছে নিবেন

Branding

এক্সপার্ট টীম মেম্বার এবং ডেভেলপার

Branding

সময় উপযোগী এবং টেকসই সমাধান

Branding

সর্বোচ্চ সিকিউরিটি নিশ্চিত করন

Branding

সার্বক্ষণিক সাপোর্ট এবং সমাধান

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্নাবলি

কেন আমি পেশাদার ই-কমার্স প্ল্যাটফর্ম ডেভেলপমেন্ট পরিষেবাগুলিতে বিনিয়োগ করব?
ই-কমার্স প্ল্যাটফর্ম বা অনলাইন স্টোর ডিজাইন এর মাধ্যমে পণ্যের বিক্রয় বৃদ্ধি এবং বিকাশ করা সম্ভব।আপনার গ্রাহকদের জন্য কেনাকাটার অভিজ্ঞতা বাড়াতে আপনার ব্যবসার প্রয়োজন অনুসারে একটি কাস্টমাইজড প্লাটফর্ম তৈরি করতে সহায়তা করতে পারে।
একটি ই-কমার্স প্ল্যাটফর্মে আমার কোন বৈশিষ্ট্যগুলি সন্ধান করা উচিত?
বিবেচনা করার মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি স্বজ্ঞাত ব্যবহারকারী ইন্টারফেস, মোবাইল ডিভাইসের জন্য প্রতিক্রিয়াশীল ডিজাইন, নিরাপদ অর্থপ্রদানের বিকল্প, ইনভেন্টরি ম্যানেজমেন্ট, অর্ডার ট্র্যাকিং, অনুসন্ধান কার্যকারিতা, গ্রাহক পর্যালোচনা এবং জনপ্রিয় শিপিং প্রদানকারীদের সাথে একীকরণ।
একটি ই-কমার্স প্ল্যাটফর্ম একাধিক ভাষা এবং মুদ্রা সমর্থন করানো কি সম্ভব?
হ্যাঁ, অনেক ইকমার্স প্ল্যাটফর্ম বহুভাষিক এবং বহুমূদ্রার ক্ষমতা সমর্থন করে। এটি আপনাকে বিভিন্ন অঞ্চলে গ্রাহকদের টার্গেট করতে এবং স্থানীয়ভাবে কেনাকাটার অভিজ্ঞতা অফার করতে দেয়।
আমি কিভাবে আমার ই-কমার্স প্ল্যাটফর্মের নিরাপত্তা নিশ্চিত করতে পারি?
স্বনামধন্য ই-কমার্স প্ল্যাটফর্ম ডেভেলপমেন্ট পরিষেবাগুলি নিরাপত্তা ব্যবস্থা যেমন SSL এনক্রিপশন, নিরাপদ পেমেন্ট গেটওয়ে, দ্বি-ফ্যাক্টর প্রমাণীকরণ, নিয়মিত নিরাপত্তা অডিট এবং গ্রাহকের ডেটা পরিচালনার জন্য সর্বোত্তম অনুশীলনের আনুগত্য বাস্তবায়ন করে।

আমাদের সম্মানিত ক্লায়েন্ট

Canopus
Canopus
Canopus
Canopus
Canopus

শিক্ষার্থীরা যা বলেন আমাদের সম্পর্কে

Quote Image

আমরা Inleads IT এর ডোমেইন হোস্টিং পরিষেবা নিয়ে অত্যন্ত সন্তুষ্ট। আমাদের ওয়েবসাইটটি ন্যূনতম সময়ে লোড হয়, এবং তাদের নির্ভরযোগ্য পরিকাঠামো আমাদের গ্রাহকদের জন্য একটি বিরামহীন ব্রাউজিং অভিজ্ঞতা নিশ্চিত করেছে।

Client Image
গোলাম রাব্বি

Quote Image

ইনলিডস আইটি আমাদের অনলাইন উপস্থিতিতে বিস্তার করতে, ব্যাপকভাবে অবদান রেখেছে এবং আমাদের ব্র্যান্ডের শপের ব্যবসাকে বৃদ্ধি করেছে। তাদের কৌশলগত পদ্ধতি এবং লক্ষ্যযুক্ত প্রচারাভিযান আমাদের লক্ষ্য দর্শকদের কাছে পৌঁছাতে এবং মূল্যবান লিড তৈরি করতে সাহায্য করেছে। ধন্যবাদ, ইনলিডস আইটি-কে।

Client Image
হালিম বেগ

Quote Image

ইনলিডস আইটি আমাদের ব্যবসার জন্য একটি ব্যতিক্রমী ওয়েব ডিজাইন পরিষেবা প্রদান করেছে ৷ তারা আমাদের প্রয়োজনীয়তাগুলি পুরোপুরি বুঝতে পেরেছে এবং একটি দৃশ্যত সুন্দর একটি ওয়েবসাইট সরবরাহ করেছে যা সকল স্মার্ট ডিভাইস থেকে সুন্দর ভাবে ব্রাউজ করা সম্ভব।

Client Image
আব্দুস সাত্তার

পরিচালক, গ্লোব মিডিয়া

Quote Image

ইনলিডস আইটির ওয়েব ডিজাইন সার্ভিসের মাধ্যমে আমাদের প্রতিষ্ঠানের অনলাইন উপস্থিতি সুন্দরভাবে প্রকাশ করেছে। তাদের অভিজ্ঞ দলটি আমাদের ২০২০ সাল থেকে সার্ভিস দিয়ে আসছে, ইন্শাআল্লাহ, ভবিষ্যতেও তাদের সাথে কাজ করবো।

Client Image
আব্দুর রহমান, রায়ান্স ল ফার্ম

বাঘা, রাজশাহী

Quote Image

আইটি-এর সফ্টওয়্যার ডেভেলপমেন্ট সার্ভিস, এর মাদ্ধমে আমরা আমাদের বিদ্যালয়ের জন্য স্কুল ম্যানেজমেন্ট সিস্টেম তৈরী করে নিয়েছি। বর্তমানে স্চুলের সকল তথ্য নিরাপদ ভাবে ডিজিটাল পদ্ধতিতে সংরক্ষন করছি।

Client Image
রাশেদুল ইসলাম, আদর্শ বিদ্যালয়

লক্ষীপুর, নীলফামারী

Shape Shape Shape